1. smwahidulislam49@gmail.com : S M Wahidul Islam : S M Wahidul Islam
  2. deshbidesherkhabor@gmail.com : deshbidesherkhabor : Desh Bidesher Khabor
  3. moniraakterwahid@gmail.com : Khushi Talukder : Khushi Talukder
  4. chyyahya9@gmail.com : yahya chowdhury : yahya chowdhury
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনাকে "দেশ বিদেশের খবর" নিউজ পোর্টালে স্বাগতম। ডার্নাল শেফিল্ড যুক্তরাজ্য প্রবাসী কবি ও লেখক এম এ গফফার সম্পাদিত "দেশ বিদেশের খবর" অনলাইন পত্রিকার জন্য সারাদেশে ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ইউকে- +447871398375, বাংলাদেশঃ
সংবাদ শিরোনামঃ
অধিকার বাস্তবায়ন ফাউন্ডেশ সিলেট বিভাগীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত অধিকার বাস্তবায়ন ফাউন্ডেশ সিলেট বিভাগীয় কমিটি গঠনঃ সভাপতি এস এম ওয়াহিদ, সম্পাদক নাজমুল, সাংগঠনিক তুষার মাতৃভূমি স্মৃতির আড়ালে মা গোয়াইনঘাটে বৃদ্ধ ফেরিয়ালাকে চোরাকারবারি সাজিয়ে মিথ্যে মামলায় গ্রেফতার ও নির্যাতনের অভিযোগ বন্যায় ক্ষতিগ্রস্ত তিন শতাধিক মানুষের মাঝে মখলিছুর রহমানের নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ সাংবাদিকরা সরকারের উন্নয়নের পাশে থেকে শক্তি যোগায় : বিএমএসএস’র পিঠা উৎসবে নড়াইল পৌর মেয়র সিলেটে গণমানুষের দৈনিক গণমুক্তি পত্রিকার ৫০তম বর্ষপূর্তি উদযাপন দিরাইয়ে কুলঞ্জ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শিক্ষানুরাগী কুটিমিয়া শাহ আদিল সংবর্ধিত দিরাই প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি সামছুল সম্পাদক লিটন সিলেটে অপপ্রচারকারী কথিত ৮ সাংবাদিকদের বিরুদ্ধে সাংবাদিক ফয়ছল কাদির এর মামলা দিরাই’য়ে ছাত্র ও যুব অধিকার পরিষদের শীতবস্ত্র বিতরণ সাংবাদিক কাইয়ূম এর চাচা ইনাতগঞ্জ বাজারের সাবেক সভাপতি মোঃ সিরাজ উদ্দিন এর ইন্তেকাল সায়েস্তাগঞ্জে সরকারী বই বিক্রি, প্রধান শিক্ষিকা আটক নড়াইলে ৩ সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা চাঁদাবাজি মামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

সরকার পতন পর্যন্ত রাজধানী না ছাড়ার ঘোষণা ইমরান খানের

  • আপডেট সময়: বুধবার, ২৫ মে, ২০২২

সমস্ত বাধা অতিক্রম করে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের কর্মী ও সমর্থকরা ইসলামাবাদের দিকে যাওয়ার চেষ্টা করছে। তারা পুলিশের লাঠিচার্জ, টিয়ার গ্যাস ও ব্যারিকেড উপেক্ষা করে চেয়ারম্যান ইমরান খানের রাজধানীতে লং মার্চের আহ্বানে সাড়া দিয়েছে।

পিটিআই চেয়ারম্যান ইমরান খান সরকারের সাথে একটি চুক্তির গুজব অস্বীকার করেছেন এবং বলেছেন যে, এই ধরনের কোনও সম্ভাবনা ‘একদম নেই’। তিনি যোগ, করেছেন পার্টি নেতৃত্ব কেন্দ্রীয় রাজধানী ছেড়ে যাবে না। ‘আমরা ইসলামাবাদে থাকব যতক্ষণ না বিধানসভা ভেঙে দেয়া এবং নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।’ তিনি সব শহরের জনগণকে পিটিআই-এর পদযাত্রায় যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন।

ইমরান এর আগে খাইবার পাখতুনখোয়ার ওয়ালি ইন্টারচেঞ্জে পৌঁছেছিলেন এবং পরে ইসলামাবাদ চলে যান। দলের অন্যান্য নেতারা নিজ নিজ এলাকা থেকে ফেডারেল রাজধানীর উদ্দেশ্যে রওনা হয়েছেন। সোয়াবিতে অভিযুক্ত দলীয় সমর্থকদের সাথে কথা বলার সময়, তিনি তার সমর্থকদের বলেছিলেন যে, তারা ইসলামাবাদের ডি-চক যাবেন এবং ‘কেউ আমাদের থামাতে পারবে না’।

বর্তমান সরকারকে ‘চোরের দল’ হিসাবে উল্লেখ করে, পিটিআই চেয়ারম্যান দুঃখ প্রকাশ করেছেন যে, দলের সমর্থকদের আটক করা হচ্ছে এবং হয়রানি করা হচ্ছে।

ইমরান বলেছিলেন যে, সরকার ভীত কারণ তারা গত তিন দশক ধরে ‘জাতীয় সম্পদ লুণ্ঠন’ করে চলেছে। ‘তারা যাই করুক না কেন, আমরা সব অবরোধ পেরিয়ে ডি-চকে পৌঁছব।’ ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী যোগ করেছেন যে, বিক্ষোভ শান্তিপূর্ণ হবে। প্রতিবাদ করা দলের সাংবিধানিক অধিকার ছিল বলে ধরে রেখে, তিনি যোগ করেছেন যে, তিনি দেশকে একত্রিত করবেন এবং ‘একটি জাতিতে পরিণত করবেন’। এই দেশ আমদানি করা সরকারকে মেনে নেবে না।

লাহোরে পুলিশ এবং পিটিআই-এর কর্মীরা সকালে সংঘর্ষে জড়িয়ে পড়ে কারণ পরে তারা ইসলামাবাদে পৌঁছাতে বিক্ষোভকারীদের বাধা দিতে সরকার কর্তৃক বাট্টি চকে মোতায়েন করা কন্টেইনারগুলো ঠেলে তাদের পথ বের করে নিতে সক্ষম হয়। সূত্র: ট্রিবিউন।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও খবর
© All rights reserved © 2022 deshbidesherkhabor.com
Customized By Outsourcing Sylhet